top of page
Search

An Important Update!!

An important update about Shipping...

According to USPS starting October 18 2020 to December 27, 2020, the USPS will be implementing a temporary commercial price increase. As a result, USPS rates on Buy Shipping will increase to coincide with this price increase.


Also please understand day by day things are not getting normal instead, we are not being able to purchase our supplies, ingredients and other products as same cost as we have started earlier this year.

In fact some of our supplies are market out.

i.e. we are not being able to get our 8 oz ghee container. Which results our 8 oz is not available in our website and eBay as well.


However, recently we’ve ordered from another manufacturer which cost us a bit more and also we had to compromise the color of the lid to white from black.

Hopefully soon we will get over from this current COVID and all these unexpected issues in Sha Allah.


ইউনাইটেড স্টেইট পোস্টাল সার্ভিস এর বরাতে শিপিং সম্পর্কিত একটি ইমেইলে আজ জানানো হয়ে যে আগামী ১৮ ই অক্টোবর থেকে ২৭ ডিসেম্বর পর্যন্ত সাময়িকভাবে শিপিং মূল্য বাড়ানো হচ্ছে যা কার্যকর হবার পর অন্য সব ব্যাবসা প্রতিষ্পাঠানের পাশাপাশি আমাদের ব্যাবসায় ও প্রভাব ফেলবে।

তাছাড়া বর্তমান অস্বাভাবিক পরিস্থিতির কারনে আমাদের ব্যাবসায়িক কাঁচামাল সহ অন্যান্য সমস্ত পরিপূরক দ্রব্যাদির মূল্য ও আগের চাইতে অনেক বেড়ে গিয়েছে, এমনকি কিছু কিছু জিনিস তো বাজারে পাওয়া ই যাচ্ছে না।

যেমন আমাদের ৮ আউন্স এর ঘি এর খালি বয়াম অনেকদিন থেকেই পাচ্ছিলাম না।

যার ফলে আমাদের ওয়েবসাইট সহ ইবে তে ও সেটি আপাতত সোল্ড আউট।

যাইহোক, অনেক খোজাখুজি এবং অপেক্ষার পর অন্য একটি প্রস্তুতকারক প্রতিষ্ঠান থেকে সেই বয়াম পেয়েছি যদিও কিছুটা বেশি দামে, কিন্তু দুক্ষজনক হলো আমাদের নিয়মিত যেই রং এর ঢাকনা (কালো) সেটির বদলে সাদা টি নিতে হয়েছে।

আর আশা করছি আপনারা সবাই বুঝতে পারছেন যে এ সবই বর্তমান করোনা পরিস্থিতির ফলাফল।


এতো সবকিছুর পরও আমরা আপ্রান চেষ্টা করছি আমাদের প্রোডাক্ট প্রাইজে যেনো কোনও পরিবর্তন না আনতে হয়।

প্রথম থেকেই একটা আশা করছিলাম যে এই সমস্ত বিপদ উতরে গেলে পন্যের দাম আরও কমিয়ে আনবো ইনশাআল্লাহ..


কিন্তু যা কিছু প্রকৃতির নিয়মে ঘটে তাতে আমাদের কোনও হাত থাকেনা।


ইউএসবিডি ফুড্‌স এর সকল নিয়মিত ক্রেতা এবং সেলিনা রহমানের সকল শোভাকাঙ্খিদের ব্যাবসায়িক সর্বশেষ পরিবর্তন জানানো টা আমাদের দায়িত্ব মনে করায় এই পোস্ট...


সবাইকে অসংখ্য ধন্যবাদ পাশে থাকার জন্য ❤️


149 views1 comment

Recent Posts

See All
bottom of page